সৌম্যদীপ দাস


কোয়ান্টাম:৩



শক্তি তত্ত্ব ও ঈশ্বর কনা
স্পিন 1/2, স্পিন 1
শুয়ে আছি কবিতায়।
নিঃস্ব উপমণ্ডল
পৃথিবী ঘুরছে:
 ইলেক্ট্রন আমি তুমি এবং অহংকার।
স্থির একটা কনসেপ্ট
সকাল একটা সময়
সময় একটা ফাংশান।
ইন্ডিপিউন্ডেন্ট এবং ইন্ডিপেন্ডেন্ট।
আর আমি প্রাচীন কোনো ভ্রমে অপ্রতিষ্ঠিত অবসলিউট স্থির  নির্দেশতন্ত্রে।




কোয়ান্টাম:৪


তুমি এবং আমি= একটি কমিউটেটিভ রিলেশন।
তুমি.আমি-আমি.তুমি=ih/2
π.(তৃতীয় কেউ)
সাইক্লিক সংসারে অবৈধ মুখ।
যৌনতা।
কবিদের কৌণিক ভরবেগ=
ক্রস গুণফল
অন্তত আমাকে কেউ কবি বলে ধরে নিয়োনা।
আমি এখনো শব্দ খুঁজি। প্রত্যেক পটেন্সিলাল ডিপেনডেন্ট মিডিয়ামে।
সৌম্যদীপ দাস সৌম্যদীপ দাস Reviewed by Unknown on October 22, 2017 Rating: 5

3 comments

  1. ভালোলাগলো। শুধু পূর্ণযতিচিহ্নের ব‍্যবহার একটু চোখে লাগছে।

    ReplyDelete
  2. আচ্ছা পরেরবার থেকে লক্ষ্য রাখবো।

    ReplyDelete
  3. অনবদ্য লিখেছ ভাইয়া। যদি আমার সাথে যোগাযোগ করতে চাও আমার ভালো লাগবে। তোমার লেখার হাত অনেক ভালো। 8927945936 এটা আমার হোয়াটসঅ্যাপ নম্বর। পারলে একটা মেসেজ করে দিও। পরিচয় হয়ে যাবে ধন্যবাদ।

    ReplyDelete